ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিঁড়ির সঙ্গে গলায় ওড়না আটকে স্কুলছাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
সিঁড়ির সঙ্গে গলায় ওড়না আটকে স্কুলছাত্রীর মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর ইসলামবাগের একটি বাসায় সিঁড়ির সঙ্গে ওড়না আটকে গলায় ফাঁস লেগে মোহনা আক্তার (১১) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি)  দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মোহনাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার নুর হোসেনের মেয়ে মোহনা। চকবাজার পশ্চিম ইসলামবাগের ১০৯/৭ নম্বর বাড়িতে থাকেন তারা। দুই ভাইবোনের মধ্যে সে ছিল ছোট। কেএম বসির সরকারি উচ্চ বিদ্যালয় সপ্তম শ্রেণিতে পড়তো সে।

তার ভাই সিয়াম হোসেন জানায়, সকালে দুই তলা বাসার ছাদে জামাকাপড় শুকাতে দেয় মোহনা। দুপুর সাড়ে ১২টার দিকে জামা কাপড় আনতে ছাদে যায় সে। সেগুলো নিয়ে কাঠের সিঁড়ি দিয়ে নামার সময় পা পিছলে সে সিঁড়ির ফাঁকে পড়ে যায়। তখন তার পরনের ওড়নাটি কাঠের সঙ্গে আটকে যায়। এ অবস্থায় দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে নামানোর চেষ্টা করা হয়। ততক্ষণে সে অচেতন হয়ে পড়ে। এরপর দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad