ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
দক্ষিণখানে ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু

ঢাকা: জমি সংক্রান্ত জেরে রাজধানীর দক্ষিণখান এলাকায় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে আবুল কালাম আজাদ লিটন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার (২৬ জানুয়ারি) এ ঘটনাটি ঘটে। পরে তাকে উদ্ধার করে আগারগাঁও নিউরোসাইন্স ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৯ জানুয়ারি) সকালে তার মৃত্যু হয়।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. শামীম হোসেন বাংলানিউজকে জানান, রোববার দক্ষিণখান কাউলা বেপারী বাড়ি এলাকায় জমি সংক্রান্ত জের ধরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে প্রথমে লিটন আহত হয়। পরে তাকে তার পরিবার সদস্যরা আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পরপরই সাত জনকে আসামি করে একটি মামলা করেছিলো আহতের পরিবার সদস্যরা। ওই মামলায় দু’জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। এখন মামলাটি হত্যা মামলা রুজু করা হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।