bangla news

লামায় বন্যহাতির আক্রমণে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ১২:৪৪:২৭ পিএম
বান্দরবানের ম্যাপ

বান্দরবানের ম্যাপ

বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কালাইয়ার আগা নামক স্থানে বন্যহাতির আক্রমণে জহুরা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। 

বুধবার (২৯ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে এ হামলার ঘটনা ঘটে। জহুরা বেগম ওই এলাকার ফজলুল হকের স্ত্রী।  

হাতির হামলায় নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লামা থানার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. শফিউল আলম বলেন, ঘটনার পরপরই ভোরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহত জহুরার ছেলে জিয়াবুল (১৫) বাংলানিউজকে বলে, রাতে আমি, মা ও এক মামাতো বোন বাড়িতে ছিলাম। ভোর রাত সোয়া ৪টার দিকে বন্যহাতির একটি পাল আমাদের বাড়িতে হামলা চালায়। হাতির পাল হঠাৎ বাড়ির চারপাশে যখন ভাঙচুর শুরু করে, তখন মা ঘরের দক্ষিণের জানালা ভেঙে আমাকে ও মামাতো বোনকে ঘর থেকে বের করে দেন। আমরা পাশের জঙ্গলে গিয়ে লুকিয়ে পড়ি। তখন হাতির পালটি ঘরের উত্তর পাশে ছিল। শেষে মা জানালা দিয়ে বের হলে তিনি হাতির সামনে পড়ে যান। সেসময় হাতির পালটি তাকে আছাড় দিয়ে মেরে ফেলে।

স্থানীয় বাসিন্দা মাস্টার মো. শহিদুল্লাহ বলেন, বন্যহাতির পালে ১৪টি হাতি ছিল। হাতির পালটি দুইভাগে বিভক্ত হয়ে দুই দিকে হামলা চালায়। যুগবনিয়া পাড়া ও কালাইয়ার আগা গ্রামে বন্যহাতির পালটি ৮/১০টি ঘরবাড়ি ভেঙে ফেলেছে এবং বেশ কিছু ফসলের মাঠ নষ্ট করেছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 12:44:27