bangla news

মোংলা বন্দর জেটিতে দুর্ঘটনায় আহত নৌবাহিনীর সদস্যর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ৮:০৮:০৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বাগেরহাট: মোংলা বন্দর কর্তৃপক্ষের জেটিতে দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এ্যাভেল সিম্যান এম এইচ এরশাদ নামে নৌবাহিনীর এক সদস্যর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) খুলনার একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থাকা অবস্থায় তিনি মারা যান। 

সোমবার (২৭ জানুয়ারি) রাত ৮টার দিকে মোটরসাইকেলে করে নৌবাহিনীর সিম্যান এরশাদ ও সৈনিক মামুনুর রশিদ জেটি দিয়ে যাওয়ার সময় বাণিজ্যিক জাহাজ থেকে নামানো গাড়ির সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন। সেসময় তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরবর্তীতে এরশাদের অবস্থা গুরুত্ব হওয়ায় তাকে খুলনার একটি হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এরশাদ মারা যান। 

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বাংলানিউজকে জানান, সিঙ্গাপুরী পতাকাবাহী বাণিজ্যিক জাহাজ এমভি বাইকিং এমারেল্ড থেকে গাড়ি নামানোর কাজ চলছিল। সেসময় পাশ থেকে মোটরসাইকেলে যাওয়ার সময় একটি গাড়ির সঙ্গে ওই সাইকেলটির ধাক্কা লাগে। এতে নৌবাহিনীর সিম্যান এরশাদ ও সৈনিক মামুনুর গুরুতর আহত হন। তাদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরশাদ মারা যায়।

মোংলা বন্দর কতৃপক্ষের গোয়েন্দা কর্মকর্তা মোহাম্মদ রাহাতও বিষয়টি নিশ্চিত করেছেন। 

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 08:08:08