ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ: গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীসহ দুই জন নিহত এবং চালক গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বেদগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ী গ্রামের টিপু শেখের ছেলে মোটরসাইকেল আরোহী রাজিব শেখ (২৩) ও পথচারী বেদগ্রাম এলাকার জিন্নাত মোল্লা (৬৫)।

এ ঘটনায় মোটরসাইকেল চালক ভেন্নাবাড়ী এলাকার সালেহ আলমের ছেলে আব্দুর রহমান গুরুতর আহন হন। তাকে গুরুতর আহতবাস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানিয়েছেন, আব্দুর রহমান মোটরসাইকেল চালিয়ে পুলিশ লাইন মোড় থেকে ভেন্নাবাড়ী এলাকায় ফিরছিলেন। পথিমধ্যে বেদগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী জিন্নাত মোল্লাকে চাপা দেয়। জিন্নাত মোল্লা ওইস্থান দিয়ে রাস্তা পারাপার হচ্ছিলেন। এতে পথচারীসহ তিনজন গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী রাজিব শেখ ও পথচারী জিন্নাত মোল্লাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।