ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রৌমারীতে পাল্লা দিতে গিয়ে দুই ট্রলি খাদে, নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
রৌমারীতে পাল্লা দিতে গিয়ে দুই ট্রলি খাদে, নিহত ১

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত দুই ট্রলি পাল্লা দিয়ে চালাতে গিয়ে খাদে পড়ে হাসান মিয়া (২০) নামে এক চালকের মৃত্যু হয়েছে। এঘটনায় পাঁচজন আহত হয়েছেন।
 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে রৌমারী-ঢাকা মহাসড়কের যাদুরচর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান মিয়া উপজেলার যাদুরচর ইউনিয়নের দিঘলাপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে হাসান ও নাজমুল নামে দুই ট্রলিচালক ব্রহ্মপুত্র নদ থেকে বালু ভর্তি করে কর্তিমারী যাওয়ার পথে পাল্লা দেওয়ায় ধাক্কা লেগে রাস্তার পাশে পড়ে যায়। দু’টি ট্রলিই সড়কের পাশে আবু সাঈদের ঘরের উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রলি চালক হাসান মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় নাজমুল (৩৫), শাহিন (২০), শাহিন (১৮), সুমন (১২) ও বাবু (২৭) নামে পাঁচজন আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে স্থানীয়রা রৌমারী উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।