bangla news

মৌলভীবাজারে অটোরিকশা-মিনি ট্রাক সংঘর্ষে ২ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ১২:০০:৪২ পিএম
দুর্ঘটনায় নিহত একজন। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনায় নিহত একজন। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও মিনি ট্রাকের (পিকআপ ভ্যান) মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে সাড়ে ৮টার দিকে উপজেলার বাউরভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- সদর উপজেলার বাউরভাগ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোজাহিদুর রহমান (৩৫) ও পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার হারুন মিয়ার ছেলে আল আমিন (২৫)। তারা অটোরিকশার যাত্রী ছিল।

আহতরা হলেন- সুনামগঞ্জ জেলার উত্তর কুশিপাড়া গ্রামের মৃত মছদ্দির মিয়ার ছেলে শাহানুর রহমান (৩০), মৌলভীবাজার সদর উপজেলার দুঘর গ্রামের মৃত রাজেন্দ্র সুত্রধরের ছেলে নগেন্দ্র সূত্র ধর (৫০) ও একই গ্রামের মৃত হামিদ মিয়ার ছেলে মো. আরমান মিয়া (৩৬)। গুরুতর আহত এক জনের নাম ও পরিচয় পাওয়া যায়নি। তাকে সিলেট এম এ জি ওসমানি হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজার থেকে শেরপুরগামী একটি মিনি ট্রাক (পিকআপ ভ্যান) বাউরভাগ এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুরুতর আহত  পাঁচ জনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কিছুক্ষণ পরে তাদের মধ্যে অপর একজনের মৃত্যু হয়। বাকিদের মধ্যে একজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘন কুয়াশার কারণে এ ঘটনা ঘটতে পারে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মৌলভীবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-28 12:00:42