bangla news

দুই সাংবাদিককে মারধর-হুমকির ঘটনায় এএসআই প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ১:২১:১৬ এএম
ঢাকা মেট্রোপলিটন পুলিশ

ঢাকা মেট্রোপলিটন পুলিশ

ঢাকা: রাজধানীর পরীবাগে দুই সাংবাদিককে মারধর এবং হুমকি দেওয়ার অভিযোগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মামুন হোসনকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) তাকে প্রত্যাহার করার বিষয়টি জানান ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

একইসঙ্গে ঘটনা তদন্তে রমনা বিভাগের উপ-কমিশনার সাজ্জাদুর রহমানকে নির্দেশ দিয়েছেন ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম। তদন্তের ভিত্তিতে অভিযুক্ত এএসআই মামুনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান জানান, এ ঘটনায় একটি তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন অনুযায়ী অভিযুক্ত এএসআই মামুনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ডিএমপি কমিশনার বরাবর লিখিত অভিযোগ দেন বাংলা ট্রিবিউনের সাংবাদিক শেখ জাহাঙ্গীর আলম।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ২০ জানুয়ারি সন্ধ্যায় মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টার থেকে মোটরসাইকেল যোগে পান্থপথে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন দৈনিক আলোকিত বাংলাদেশের সাজ্জাদ মাহমুদ খান।

তারা বাইকযোগে পরীবাগ রোড দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে শাহবাগ থানার এএসআই মামুন হোসেন দ্রুতগতিতে জাহাঙ্গীরের ডান পায়ে চাপা দেয়। জাহাঙ্গীর ও সাজ্জাদ প্রতিবাদ করলে এএসআই মামুন ইচ্ছাকৃতভাবে আরও দুই-তিনবার মোটরসাইকেলের পিকআপ বাড়িয়ে তাদের পায়ে চাপা দিতে থাকে এবং গালাগালি করেন। পরে ওই এএসআই জাহাঙ্গীরকে লাথি মেরে ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়েন।

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
পিএম/এমইউএম/ এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-28 01:21:16