ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয়

লামায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০২০
লামায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

বান্দরবান: পরকীয়া সন্দেহে বান্দরবানের লামা উপজেলায় শাহিনা আক্তার (২৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী।

সোমবার (২৭ জানুয়ারি) ভোরে উপজেলার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা তেলুনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। শাহিনা আক্তার তেলুনিয়া পাড়ার বাসিন্দা মৃত ইব্রাহিমের মেয়ে।

এদিকে এ ঘটনার পরপরই  নিহতের স্বামী ঘাতক মো. জাকির হোসেনকে আটক করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নজির আহমদের ছেলে মো. জাকির হোসেন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। শাহিনা আক্তার পরকীয়া করছে দীর্ঘদিন ধরে এমন সন্দেহ করে আসছিল তার স্বামী জাকির হোসেন। এর জেরে রোববার দিবাগত রাতের কোনো এক সময় শাহিনা আক্তারের সঙ্গে জাকির হোসেনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে স্ত্রী শাহিনা আক্তারকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে পাশের একটি মুরগি খামারে ঢুকে মিজানুর রহমান ও সোহাগ নামে দুই ব্যক্তিকে কুপিয়ে গুরুতর আহত করে জাকির হোসেন।

ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং ঘাতক মো. জাকির হোসেনকে আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপেল্লা রাজু নাহা বলেন, নিহত শাহিনা আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২9 ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa