bangla news

পুকুরে মিললো পুলিশ পুত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৭ ৯:২৮:৩৯ এএম
নোয়াখালীর সেনবাগ উপজেলার পৌর এলাকার একটি পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নোয়াখালীর সেনবাগ উপজেলার পৌর এলাকার একটি পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার পৌর এলাকার একটি পুকুর থেকে তূর্জয় সরকার নামের তিন মাস ১০ দিনের একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তূর্জয় সরকার সেনবাগ থানার পুলিশ কনেস্টবল সুমন সরকারের ছেলে।

সোমবার (২৭ জানুুয়ারি) সকালে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, কনস্টেবল সুমন সরকার তার পরিবারের সাথে পৌরসভার বিন্নাগনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। রোববার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় বাসার পাশের দোলনায় শিশু তূর্জয় সরকারকে শুইয়ে রেখে বাথরুমে যায় সুমনের স্ত্রী। বাথরুম থেকে ফিরে এসে দোলনায় তূর্জয়কে দেখতে না পেয়ে ঘরের ভেতর ঘুমিয়ে থাকা সুমনকে ডেকে তূর্জয়ের কথা জিজ্ঞেস করেন তিনি।

পরে আশেপাশে খোঁজাখুঁজি করে তূর্জয়ের কোন সন্ধান না পেয়ে বাসার বাইরে খুঁজতে থাকেন তারা। একপর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে বাসা থেকে কিছুটা দূরে একটি পুকুরের মধ্যে তূর্জয়ের ভাসমান দেহ দেখতে পেয়ে উদ্ধার করেন তারা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা কনেস্টবল সুমন সরকার বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যাক্তির নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
এইচএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-27 09:28:39