ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক নয়, স্বাস্থ্যই হোক জীবনের প্রত্যাশা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
মাদক নয়, স্বাস্থ্যই হোক জীবনের প্রত্যাশা

রাঙামাটি: মাদক নয়, স্বাস্থ্যই হোক জীবনের প্রতাশ্যা। কারণ মাদক কাউকে সুখের মুক্তি দিতে পারে না। মাদকমুক্ত জীবন আনে শান্তি, দেয় সুখের ঠিকানার সন্ধান।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মাদকাশক্তি চিকিৎসা, সহায়তা ও পরামর্শ কেন্দ্র ‘দৃষ্টি’ নামক সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম ভিত্তিক এ সংগঠনটির নির্বাহী পরিচালক মঈনুদ্দীন।  

এসময় বক্তব্য রাখেন-সংগঠনটির কার্যকরী কমিটির সদস্য ইরফানুল হক তুহিন, ইরফান চৌধুরী শিমুল, জাহিদ হাসান প্লাবন, ‘দৃষ্টি’ মাদকাশক্তি পুনর্বাসন কেন্দ্রের পরিচালক নিজাম উদ্দীন, ফিউচার লাইফের পরিচালক মো. কাজল, ঢাকা ভিত্তিক সংগঠন রণি লাইফ কেয়ারের পরিচালক মো. রণি এবং রাঙামাটির যুবনেতা আবু সাদাৎ মো. সায়েমসহ সংগঠনটির অন্যরা।

এ মানববন্ধনে সংগঠনটির প্রায় ১৫০ জনের মতো অংশগ্রহণ করেন।  

সংগঠনটির সংশ্লিষ্টরা বলেন, আমরা রাঙামাটি শহরে তিনদিন অবস্থান করবো। বনভোজনের পাশাপাশি আমরা যুব সমাজকে মাদকমুক্ত রাখতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে মাদকের কুফল সম্পর্কে প্রচার-প্রচারণা চালাবো।  

সোমবার সন্ধ্যায় হোটল তাজে মাদকের ভয়াবহতা নিয়ে একটি সেমিনার করা হবে। এতে রাঙামাটির যুব সমাজের বিভিন্ন নেতা এবং সুশীল সমাজের নেতারা উপস্থিত থাকবেন বলে জানানো হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।