ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনোহরদীতে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
মনোহরদীতে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে বাসচাপায় রফিক মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের অপর এক আরোহী মুকুল মিয়া (৩২) গুরুতর আহত হন।

রোববার (২৬ জানুয়ারি) সকালে ইটাখলা-মঠখলা আঞ্চলিক মহাসড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রফিক বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

এ ঘটনায় আহত মুকুল একই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, সকালে রফিক এবং মুকুল নোয়ানগরের বাড়ি থেকে মোটরসাইকেলে মনোহরদী আসছিলেন। তাদের মোটরসাইকেল কোনাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হাওর এক্সপ্রেস পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রফিকের মৃত্যু যান। গুরুতর আহতাবস্থায় মুকুলকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর রোববার দুপুরে মৃতের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আর ঘাতক বাস জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ