bangla news

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ১২:২৩:২৪ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর কদমতলী দনিয়া ক্লাবের পাশের একটি ডোবা থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে পুলিশ রাত দেড়টার দিকে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইমরুল হাসান বাংলানিউজকে জানান, খবর পেয়ে শনিবার রাত সাড়ে ১১টার দিকে দনিয়া ক্লাব মোড়ের পাশে একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের মাধ্যমে জানা যায় ওই লোক ভবঘুরে পাগল প্রকৃতির। ৭/৮ দিন ধরে ডোবার পাড়েই তিনি অবস্থান করছিলেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকেও স্থানীয়রা তাকে ডোবার পাশেই দেখেছেন। এরপরে সাড়ে ১১টার দিকে লোকজন তাকে ডোবায় পানিতে ভাসছে দেখে থানায় খবর দেয়।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে। তার পরনে ছিল ময়লাযুক্ত জামাকাপড়। ধারণা করা হচ্ছে, পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এদিকে রোববার (২৬ জানুয়ারি) রায়েরবাগ জনতাবাগের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে কামরুল ব্যাপারী (৪৭) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান,  রোববার ভোর সোয়া ছয়টার দিকে স্বজনরা কামরুল ব্যাপারীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের দাবি করছে, তিনি আত্মহত্যা করেছেন। তার কামরুলের বাবার নাম আমজাদ ব্যাপারী। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এজেডএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-26 12:23:24