ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেড়লাখ ইয়াবাসহ টেকনাফে ৩ জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
দেড়লাখ ইয়াবাসহ টেকনাফে ৩ জন আটক

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের ডেইল পাড়ার একটি বসত ঘরে অভিযান চালিয়ে দেড় লাখ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। 

শনিবার (২৫ জানুয়ারি) দিনগত রাতে ওই এলাকার আব্দুল গফুরের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

ইয়াবাসহ আটক ব্যক্তিরা হলেন- টেকনাফ পৌরসভা ডেইল পাড়া এলাকার আব্দুল গফুরের স্ত্রী নুর বাহার (৫০), হোয়াইক্যাং ইউনিয়নের খারাংখালী এলাকার মো. হেলাল (২৮) ও টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার রাজ্জাক (১৮)।

টেকনাফ কোস্টগার্ড স্টেশনের কমান্ডার লে. এম সোহেল রানা বলেন, গোপন সংবাদের  ভিত্তিতে জানা গেছে  ইয়াবার একটি বড় চালান আব্দুল গফুরের বাড়িতে রয়েছে। পরে ওই বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ি থেকে ২টি শপিং ব্যাগের ভেতর থেকে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার হওয়ার ইয়াবার বাজার দাম সাড়ে ৪ কোটি টাকা।

ইয়াবা উদ্ধারে অভিযানের সময় মো. আব্দুল গফুর (৬০) ও তার দুই ছেলে মো. হোসেন (৩০), মো. সাদ্দাম হোসেন (২৫) এবং সাদ্দাম হোসেন এর স্ত্রী মোছা. আঞ্জুমা বেগম পালিয়ে গেছেন।  আটক ইয়াবা কারবারীদের ইয়াবাসহ টেকনাফ থানায় হস্তান্তর করা হবে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এসবি/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।