bangla news

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবাকারবারি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ১১:১০:৪০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নাসির (৩০) নামে এক ইয়াবাকারবারি নিহত হয়েছেন।

রোববার (২৬ জানুয়ারি) ভোরে উপজেলার হোয়াইক্যং দইল্যাখালের পাড় এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত নাসির হোয়াইক্যং পূর্ব সাতঘরিয়াপাড়ার জালাল আহমেদের ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, শনিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে টেকনাফের হ্নীলার গার্ল স্কুলের সামনে থেকে ইয়াবাকারবারি নাসিরকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রোববার ভোরে দইল্যাখালেরপাড় এলাকায় পুলিশ মাদকদ্রব্য উদ্ধারে যায়। এ সময় তার সহযোগীরা উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আসামি নাসির গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অহিদ উল্লাহ, কনস্টেবল আব্দুর শুক্কুর ও মো. হেলাল আহত হয়। পরে পরিস্থিতি স্বাভাবিক হলে আহত পুলিশ সদস্য ও গুলিবিদ্ধ নাসিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে আনার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, তিনটি দেশীয় তৈরি অস্ত্র, ১২ রাউন্ড কার্তুজ, ১৬ রাউন্ড খোসা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পৃথক দু’টি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এসবি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 11:10:40