ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

মোহাম্মদপুরে দুই শিক্ষার্থী অপহরণ: আটক ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জানুয়ারী ২৬, ২০২০
মোহাম্মদপুরে দুই শিক্ষার্থী অপহরণ: আটক ৮

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থেকে দুই শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় অপহরণকারী চক্রের ৮ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৫ জানুয়ারি) দিনগত রাতে রাজধানীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গাড়ি, পুলিশের পোশাক এবং ওয়াকিটকি উদ্ধার করা হয়।

ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, মঙ্গলবার (২১ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বাসা থেকে বেরিয়ে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর তাদের পরিবারের করা জিডির সূত্র ধরে তদন্তের পরিপ্রেক্ষিতে অপহরণকারী চক্রের সন্ধান পাওয়া যায়। পরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চক্রের আট সদস্যকে আটক করা হয়েছে।

রোববার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে বাসা থেকে বেরিয়ে তানজিম আল ইসলাম দিবস (১৭) ও মো. খালিদ হাসান ধ্রুব (১৯) নামে দুই শিক্ষার্থী নিখোঁজ হন। তারা আগারগাঁওয়ের আইডিবি ভবনে ল্যাপটপ কিনতে যাচ্ছিলেন।

ধ্রুব ঢাকা কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র  এবং তার ভাতিজা দিবস একটি ইংরেজি মাধ্যম স্কুলের এ লেভেলের শিক্ষার্থী। দিনভর বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর তেজগাঁও ও মোহাম্মাদপুর থানায় দুইটি সাধারণ ডায়েরি (জিডি) করেন পরিবারের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
পিএম/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa