bangla news

যাত্রাপালা গ্রামীণ মানুষের বিনোদনের উত্তম মাধ্যম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ৪:৫১:০৮ এএম
গ্রাম বাংলার হারানো ঐতিহ্য বিশুদ্ধ ও সামাজিক যাত্রা উৎসবের উদ্বোধন

গ্রাম বাংলার হারানো ঐতিহ্য বিশুদ্ধ ও সামাজিক যাত্রা উৎসবের উদ্বোধন

মেহেরপুর: জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন বলেছেন, যাত্রাপালা গ্রামীণ মানুষের বিনোদনের একটি উত্তম মাধ্যম। সামাজিক যাত্রাপালায় গ্রামীণ মানুষের জীবনচিত্র ফুটে ওঠে। তাই বাংলার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। 

মুজিবনগর উপজেলা শিল্পকলা একাডেমি হারানো এ ঐতিহ্যটিকে ধরে রাখতে তিন দিনব্যাপী যে আয়োজন করেছে সেটা প্রসংশার দাবি রাখে বলেও উল্লেখ করেন তিনি।
 
শনিবার (২৫ জানুয়ারি) রাত ৮টার দিকে মুজিবনগর উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে দারিয়াপুর মাঠে তিন দিনব্যাপী গ্রাম বাংলার হারানো ঐতিহ্য বিশুদ্ধ ও সামাজিক যাত্রা উৎসবের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মুজিবনগর উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি উসমান গনির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি, মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

এর আগে বিকেলের দিকে মুজিবনগর আর্দশ মহিলা কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওসমান গনির সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)  তৌফিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস।

মুজিবনগর উপজেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুজিবনগর আর্দশ মহিলা কলেজের ম্যানেজিং কমিটির সদস্য ওয়াজেদ আলী, প্রভাষক আরশি ইসলাম, বৃষ্টি খানম প্রমুখ। এর আগে নবীন ছাত্রীদের বরণ করা হয় এবং বিদায়ী ছাত্রীদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয়।
  
বাংলাদেশ সময়: ০৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 04:51:08