bangla news

মুজিববর্ষে থ্যালাসেমিয়া মুক্ত ময়মনসিংহ গড়ার অঙ্গীকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ২:২৯:৩৭ এএম
বক্তব্য রাখছেন ইকরামুল হক টিটু

বক্তব্য রাখছেন ইকরামুল হক টিটু

ময়মনসিংহ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিববর্ষে ময়মনসিংহকে রক্তচোষা 'থ্যালাসেমিয়া' মুক্ত জেলা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেছে রক্তদাতাদের সংগঠন ব্রহ্মপুত্র ব্লাড কল্যাণ সোসাইটি (বিবিএস)।

এ লক্ষে থ্যালাসেমিয়া সচেতনতায় ও নির্মূলে সংগঠনটির সব সদস্যকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ও সংগঠনটির প্রধান উপদেষ্টা মো. ইকরামুল হক টিটু।

শনিবার (২৫ জানুয়ারি) রাতে সিটি করপোরেশনের শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান। 

মেয়র টিটু বলেন, শুধুমাত্র সেবামূলক কাজ করলেই হবে না, তরুণদের মধ্যে সেবার মানসিকতাও সৃষ্টি করতে হবে। কেননা যে ব্যক্তি সামাজিক কাজে সম্পৃক্ত থাকবে সে কখনো অপরাধে সম্পৃক্ত হবে না। এতে করে সেবার পরিধি আরও বিস্তৃত হবে।

ব্রহ্মপুত্র ব্লাড কল্যাণ সোসাইটির উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির সদস্যদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্বুদ্ধকরণে বছরব্যাপী কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। 

সংগঠনের সভাপতি মমিনুর রহমান প্লাবনের সভাপতিত্বে সভায় বিবিএস'র উপদেষ্টা আহাদ মো. সাঈদ হায়দার, ডা. মীর রাবেয়া আক্তার, আবু মো. সায়েম, আলী ইউসুফ, আনিসুর রহমান ফকির, সানোয়ার হোসেন, হাবিবুর রহমান মিলন, সমাজকর্মী অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, আবু সাইফ সরকার রিফাতসহ কার্যকরী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
একে/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 02:29:37