ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

প্রাথমিক শিক্ষক সমিতি নির্বাচনে ব্যালট ছিনতাইয়ের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
প্রাথমিক শিক্ষক সমিতি নির্বাচনে ব্যালট ছিনতাইয়ের অভিযোগ

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব সম্মেলন কক্ষে মোয়াজ্জেম-তৌহিদুল-পান্না প্যানেল এই অভিযোগ করেন।

তারাকান্দা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রার্থী মোহাম্মাদ মোয়াজ্জেম হোসেন বলেন, শুক্রবার (২৪ জানুয়ারি) তারাকান্দা উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সেই নির্বাচনে আমি একজন সভাপতি পদপ্রার্থী ছিলাম। নির্বাচনে মোট তিনটি প্যানেল অংশ নেয়। আমার প্যানেলের নাম মোয়াজ্জেম-তৌহিদ-পান্না।

শুক্রবার (২৪ জানুয়ারি) সারাদিন সুষ্ঠুভাবে ভোট হয়। পরে ভোট গণনার সময় আমার প্যানেলের ভোটের পরিমাণ বেশি দেখা যায়।  এসময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাকনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল কবীরসহ তার সমর্থকরা হট্টগোল ও বিশৃঙ্খলা শুরু করে। পরে রাতে তারা ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। সেসময় আমি এবং আমার প্যানেল থেকে সিনিয়র সহ-সভাপতি প্রার্থী ফখরুল ইসলামকে মারধর করে। পরে নির্বাচনের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার মো. আলী হোসেন নির্বাচনের ফলাফল স্থগিত ঘোষণা করে তারাকান্দা থানায় অভিযোগ দায়ের করেন।

এসময় বানিহালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ তৌহিদুর কবির রুবেল, গোহালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুন নাহার, চাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসাইন শাহীন, মালিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কণিকা রানী দেবসহ অন্য প্রার্থী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) তারাকান্দা উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন (তোতা-গাজী) পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে তিনটি প্যানেল অংশ নেয়। এগুলো হলো- মোয়াজ্জেম-তৌহিদ-পান্না, ব্যালট নম্বর-২, নুরুল আমিন-আকাশ-সিরাজ, ব্যালট নম্বর-১, রেজাউল-খোকন-শামীম, ব্যালট নম্বর-৩।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa