ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢালারচর-রাজশাহী ট্রেন উদ্বোধন রোববার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
ঢালারচর-রাজশাহী ট্রেন উদ্বোধন রোববার

পাবনা: চালু হতে যাচ্ছে পাবনার বেড়া উপজেলার ঢালারচর থেকে রাজশাহীমুখী নতুন রেল সার্ভিস। 

রোববার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নতুন রেলপথ ও ট্রেনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দ্বিতীয় ধাপে ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য ঢালারচর স্টেশনে সুধী সমাবেশের আয়োজন করেছে পশ্চিম অঞ্চল রেলওয়ে বিভাগ।

অনুষ্ঠানে পাবনা জেলা প্রশাসক জেলা প্রশাসন, পশ্চিম অঞ্চল রেলওয়ের বিভাগ, রেল মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় জেলা ও উপজেলা পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

পশ্চিম অঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আলফাত্তা মোহম্মদ মাসুদুর রহমান ও পাকশী রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক আসাদুল হক বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।

এদিকে, পাবনা এক্সপ্রেস ট্রেনের নাম ও সময়সূচি পরিবর্তন করায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে পাবনার সচেতন মানুষের মধ্যে। সম্প্রতি জেলা শহরের নামে রাখা ট্রেনের নাম পরিবর্তন করায় নানা কর্মসূচি পালন করেছেন তারা। মিছিল মিটিং সভা-সমাবেশ করে জেলার নামে ট্রেনের নাম রাখার জোর দাবি করেন তারা। জেলার নামে রাখা ট্রেনের নাম পরিবর্তন করে একটি ইউনিয়নের নামে ট্রেন সার্ভিস চালু করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পাবনাবাসী।  

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।