ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, উন্নয়ন আমাদের হবেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
‘শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, উন্নয়ন আমাদের হবেই’

শরীয়তপুর: শরীয়তপুর-১ (সদর, জাজিরা) আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রাখুন। শরীয়তপুর আর অবহেলিত থাকবে না। তিনি দেশ ও জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সুতরাং, উন্নয়ন আমাদের হবেই। ষড়যন্ত্র করে উন্নয়নের এই অগ্রযাত্রা কেউ থামিয়ে রাখতে পারবে না। 

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী উৎসব অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

ইকবাল হোসেন অপু বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত।

সুতরাং শরীয়তপুর জেলাকে উন্নত দেখতে চাইলে, এ জেলার প্রতিটি নাগরিককে অবশ্যই সুশিক্ষায় শিক্ষিত করে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষা ছাড়া উন্নয়নের কোনো বিকল্প নেই।  

তিনি আরও বলেন, দুর্নীতি, মাদক, সন্ত্রাস উন্নয়নের পথে বাধা হয়ে দাঁড়ায়। সুতরাং, সমাজ থেকে এসব নির্মূল করতে যা কিছু করা দরকার তাই করবো। শরীয়তপুরবাসী আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, জীবন দিয়ে হলেও সেই ভালোবাসার মর্যাদা রক্ষা করবো।  

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক আব্দুর রব মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর জেলা প্রশাসক (ডিসি) কাজী আবু তাহের, জেলা পুলিশ সুপার (এসপি) এসএম আশরাফুজ্জামান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) অধ্যাপক ড. মো. আব্দুস সালাম প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাংবাদিক কাজী নজরুল ইসলাম। সন্ধ্যায় কনসার্টের আয়োজন করা হয়েছে। এতে গান পরিবেশন করবেন বিশিষ্ট সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।