ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের অভিযানে গ্রেফতার ১৮, অ্যাম্বুলেন্স-গাঁজা জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
পুলিশের অভিযানে গ্রেফতার ১৮, অ্যাম্বুলেন্স-গাঁজা জব্দ

লালমনিরহাট: লালমনিরহাটে গাঁজা পরিবহনে একটি অ্যাম্বুলেন্স, ২০ কেজি গাঁজা ও ২৫০ পিস ইয়াবাসহ বিভিন্ন মামলায় ১৮ জনকে গ্রেফতার করেছে জেলা  পুলিশ। এদের মধ্যে ৬জন মাদক বিক্রেতা রয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) শফিকুল ইসলাম শফিক।

গ্রেফতাররা হলেন-রংপুরের মহিগঞ্জ এলাকার মৃত তমছেদ আলীর ছেলে আতিক হাসান (২৩), গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার উত্তর মরুয়াদহ এলাকার আব্দুল কাদের মোল্লার ছেলে আয়নাল হক (২৮) ও কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার আশকর নগর এলাকার সজরুল ইসলামের ছেলে রবিউল ইসলামসহ (২৪) ১৮ জন।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, ২১ জানুয়ারি থেকে মাদক উদ্ধারে বিশেষ অভিযান শুরু করে জেলা পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার কুলাঘাট বাজারে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি অ্যাম্বুলেন্সসহ আতিক হাসান ও আয়নাল হককে আটক করে। পরে অ্যাম্বুলেন্সটি তল্লাশি করে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে শুক্রবার রাতে সদর থানা পুলিশ তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় অভিযান চালিয়ে সাদ্দাম পরিবহনের ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস থেকে ৬ কেজি গাঁজাসহ মাদকবিক্রেতা রবিউল ইসলামকে আটক করে।  

এছাড়াও সদর থানা পুলিশ পৃথক তিনটি অভিযানে এক কেজি গাঁজা ও ২৫০ পিস ইয়াবাসহ তিনজন বিক্রেতাকে আটক করেছে।  

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক ৬ জনের বিরুদ্ধে সদর থানায় পৃথক ৫টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও জেলার ৫টি থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় লালমনিরহাট জেলা পুলিশ ১৮ জনকে গ্রেফতার করেছে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘন্টা, জানুয়ারি ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।