bangla news

রাতে মোটরসাইকেল চালকরা টার্গেটে ছিল চক্রটির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ২:৩২:৪২ পিএম
বক্তব্য রাখছেন ডিএমপির উপ-কমিশনার মাসুদুর রহমান। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন ডিএমপির উপ-কমিশনার মাসুদুর রহমান। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-পূর্ব)।

শুক্রবার (২৪ জানুয়ারি) দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, তিনটি চাপাতি ও সাতটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- সুজন শেখ, মোস্তাফিজুর রহমান মানিক, ইমন, লিটন সরদার ও রমজান হোসেন।

ডিবি জানায়, গ্রেফতারকৃতরা আগ্নেয়াস্ত্র ব্যবহার করে এলাকায় বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান ও শো-রুমে ডাকাতি করে আসছিল। এছাড়া রাতে মোটরসাইকেলে চলাচলকারী ব্যক্তিদের টার্গেট ছিল চক্রটির। তারা মোটরসাইকেল আটকে মূল্যবান জিনিসপত্র ও টাকা, এমনকি মোটরসাইকেল ছিনতাই করে নিতো।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।

উদ্ধার হওয়া মােটরসাইকেল ও আগ্নেয়াস্ত্র। ছবি: বাংলানিউজতিনি জানান, আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেলসহ গ্রেফতার হওয়া ডাকাত চক্রের পাঁচ সদস্যের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি, ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে। এর আগেও তারা গ্রেফতার হয়েছিলেন। তবে জামিনে বেরিয়ে এসে পুনরায় একই অপরাধে যুক্ত হন তারা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছিনিয়ে নেওয়া মোটরসাইকেলের চেসিস নম্বর পরিবর্তন করে ভুয়া রেজিস্টেশন কাগজ তৈরি করে বিভিন্ন গ্রাম-মফস্বল এলাকায় বিক্রি করে চক্রটি। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
পিএম/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 14:32:42