bangla news

কোম্পানীগঞ্জে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ৮:০৩:৪২ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে ফাজিল প্রথম বর্ষের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাত ৮টার দিকে ভুক্তভোগী পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবক মনিরুল ইসলাম তারেককে (১৮) আটক করেছে পুলিশ। আটককৃত তারেক উপজেলার রামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াতী ভূঞা বাড়ির মো. খানের ছেলে।

পরে ভিকটিমের মা বাদী হয়ে রাত সাড়ে দশটার দিকে ধর্ষক ও তার সহযোগী চরকাঁকড়া ইউনিয়নের আহছান উল্যার ছেলে মো. নাহিদকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে জানা যায়, গত বুধবার (২২ জানুয়ারি) আটককৃত যুবক ওই মাদ্রাসা ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে অপহরণ করে বিয়ের প্রলোভন দেখিয়ে ফেনীর একটি আবাসিক হোটেলে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর পরিবার ঘটনাটি জানতে পেরে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভিকটিমের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। 

আটককৃত যুবককে শনিবার (২৫ জানুয়ারি) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। এছাড়া এ ঘটনায় পলাতক আরও এক আসামীকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮০৩ ঘণ্টা, জানুয়ারি ২৫ , ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 08:03:42