bangla news

সিলেটে ট্রাকের ভেতর মিললো দুই যুবকের মরদেহ  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ১০:৪৭:৩২ পিএম
সিলেটে উদ্ধারকৃত দুই যুবকের মরদেহ

সিলেটে উদ্ধারকৃত দুই যুবকের মরদেহ

সিলেট: সিলেটে হত্যার পর মো. জাহাঙ্গীর (২৫) ও মো. রাজু (২৫) নামের দুই যুবকের মরদেহ ট্রাকের ভেতর রেখে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৪ জানুয়ারি) সিলেটের দক্ষিণ সুরমাস্থ ফেঞ্চুগঞ্জ সড়কের সিটি করপোরেশনের ডাম্পিং ইয়ার্ড লালমাটিয়া এলাকায় একটি ট্রাকে (ঢাকা মেট্রো ট-১৮-৪০৩০) মরদেহ দুটি রাখা ছিল। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠায়। 

নিহত জাহাঙ্গীর চুয়াডাঙা জেলার আলমডাঙ্গা উপজেলার বাসবাড়ি বাগদী গ্রামের আব্দুল কাদেরের ছেলে এবং রাজু একই গ্রামের মৃত দ্বীন মোহাম্মদের ছেলে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুছা বাংলানিউজকে বলেন, দুর্বৃত্তরা অন্যত্র দুই যুবককে হত্যা করে তাদের মরদেহ ট্রাকের চালক ও হেলপারের আসনে বসিয়ে রেখে যায়। এছাড়া গাড়ির ৬টি চাকা খুলে নেওয়া হয়েছে। এতেই নি:সন্দেহে বলা যায় এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত মরদেহ দুটির গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ এটিকে হত্যাকাণ্ড ধরে নিয়ে তদন্ত শুরু করেছে।

এসএমপির মোগলাবাজার থানা পুলিশ জানায়, ট্রাকটির মালিক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার আইলদীপুরের আতাউর রহমান (৪০)। এর আগে ট্রাকটি বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঢাকার গাজীপুরের জয়দেবপুর ধান গবেষণা কেন্দ্র থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা করে।

বাংলাদেশ সময়: ২২৪৬ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এনইউ/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 22:47:32