bangla news

মুজিব শতবর্ষে এদেশে অঢেল উন্নয়ন যোগ হবে: নৌ প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৯:১১:০০ পিএম
বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ছবি: বাংলানিউজ

বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করছেন। আমাদের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা ও একটি উন্নত রাষ্ট্রের নাগরিক হিসেবে নিজেকে পরিচয় দেওয়ার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। মুজিব শতবর্ষে এদেশের উন্নয়নের সঙ্গে আরও অঢেল উন্নয়ন যোগ হবে। 

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে বিরলের ১ নম্বর আজিমপুর ইউনিয়নের সিঙ্গুল হঠাৎপাড়া, সিঙ্গুল দক্ষিণপাড়া, ঝিনাইকুড়ি, লস্করপুকুর পীরপাড়া ও বালাডাঙ্গী এলাকার ৪৫৫টি বাড়ির বিদ্যুতায়নের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।  

তিনি বলেন, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ। গ্রাম হবে শহর এ কর্মসূচি নিয়ে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিদ্যুতের উন্নয়ন ঘটলে দেশের উন্নয়ন আরও ত্বরান্বিত হবে।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার (জিএম) হরেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আপেলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব, পল্লী বিদ্যৎ সমিতি-১ এর বিরল জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী মো. আবু নাসের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান ভুট্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুর জামান, উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সদস্য ও ফরক্কাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান লুতু, বিজোড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক, আজিমপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল, রাজারামপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি মুকুল চন্দ্র রায়, বিরল ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, রাণীপুকুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা ইমামুল হক পলাশ, শহরগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১০, জানুয়ারি ২৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   দিনাজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 21:11:00