ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে মারিয়া আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে ইউনিয়নের সানোখালী গ্রাম থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মা মনি বেগম ও বাবা মানিক হোসেনকে থানায় নিয়ে গেছে পুলিশ।

মারিয়া আক্তার ওই এলাকার মানিক হোসেনের মেয়ে। সে স্থানীয় খিলপাড়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

স্থানীয়দের অভিযোগ, মারিয়ার মা শারীরিক প্রতিবন্ধী হওয়ায় ঘরের প্রায় সকল কাজই মারিয়াকে করতে হতো। তার ওপর মারিয়ার মা 
বদমেজাজি ছিলো। শুক্রবার সকালে তার মা মারিয়াকে নাস্তা তৈরি করতে বলে। মারিয়া পারবে না বললে একটি লাঠি দিয়ে মারিয়াকে এলোপাতাড়ি পিটাতে থাকে তার মা। একপর্যায়ে মাথায় আঘাত  লেগে মারিয়া অচেতন হয়ে পড়লে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, স্কুলছাত্রীর মৃত্যুটি রহস্যজনক হওয়ায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মা-বাবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad