bangla news

তিন তলা থেকে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৮:০০:২৩ পিএম
নিহত শ্রমিকের মরদেহ। ছবি: বাংলানিউজ

নিহত শ্রমিকের মরদেহ। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (সাভার): সাভারের আশুলিয়ায় একটি ভবনের তিন তলা থেকে পড়ে রাস্তার উপর দিয়ে বয়ে যাওয়া বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ফায়েজ আলী আকন্দ (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল ৫টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকার সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

ফায়েজ আলী ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ভুসভুসিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি কাইচাবাড়ী এলাকার ইমরান খানের বাড়িতে ভাড়া থেকে সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে চার হাজার টাকা বেতনে কাজ করতেন।

পুলিশ জানায়, ফায়েজ আলী ওই সিএনজি ফিলিং স্টেশন অফিসের তিন তলা থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যান। পড়ার সময় রাস্তার উপর দিয়ে বয়ে যাওয়া বৈদ্যুতিক তারে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ডান হাত জ্বলে গেছে ও মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হক বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 20:00:23