bangla news

চেয়ারম্যানসহ ২ জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৭:০৩:২২ পিএম
ডিজিটাল আইনে মামলা  

ডিজিটাল আইনে মামলা  

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমানুল হক সেন্টুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে আল-মামুন সরকার বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। পুলিশ রাতেই গ্রেফতারের জন্য আমানুল হক সেন্টুর বাসায় অভিযান চালায়। তবে ওই সময় তিনি বাসায় ছিলেন না।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, গণমাধ্যমে মানহানিকর বক্তব্য প্রচার করায় মামলাটি দায়ের করা হয়েছে। 

এর আগে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভাস্থলে হামলার ঘটনায় আল মামুন সরকারকে দায়ী করে গণমাধ্যমে বক্তব্য দেন আমানুল হক সেন্টু ও শফিকুল। এর পরদিনই ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আল মামুন সরকার ওই ঘটনায় তাকে জড়িয়ে বক্তব্য দেওয়ার প্রতিবাদ জানান।

এরপর ২৬ ডিসেম্বর সেন্টু ও শফিকুলকে জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং সাধারণ সম্পাদক আল মামুন সরকারের পক্ষে আইনি নোটিশ পাঠানো হয়। কোনো প্রকার স্বাক্ষ্য-প্রমাণ ছাড়া জনসম্মুখে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে তাদের জড়িয়ে এ ধরনের বক্তব্য দেওয়া হয়েছে বলে নোটিশে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 19:03:22