bangla news

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৭:০০:৩৮ পিএম
প্রতীকী

প্রতীকী

বরিশাল: বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে এ দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন-নগরের শেরে বাংলা সড়কের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে রাকান (৫) ও মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানার কাজিরবাদ এলাকার মৃত জামাল খানের স্ত্রী শেফালী বেগম (৫০)।

জানা যায়, শুক্রবার বিকেলে কাজিরহাট থানার গাবতলী এলাকা থেকে অটোটেম্পুতে করে কাজিরবাদ যাচ্ছিলেন শেফাল বেগম। মধ্যপথে দীঘিরপাড় নামক এলাকায় তার গায়ের চাদর অটোটেম্পুর ইঞ্জিনের সঙ্গে জড়িয়ে গলায় ফাঁস লেগে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সকালে বরিশাল নগরের শেরে বাংলা সড়কে ব্যাটারিচালিত অটোরিকশাচাপায় রাকান (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রাকান ওই এলাকার স্থানীয় বাসিন্দা এবং নৌবাহিনীর পেটি অফিসার রফিকুল ইসলামের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ বিন আলম বাংলানিউজকে জানান, বেপরোয়া গতির একটি ব্যাটারিচালিত অটোরিকশা শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় অটোরিকশাচালককে আটক করা না গেলেও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

দুর্ঘটনার পর বিকেলে ওই এলাকার বাসিন্দারা বিক্ষোভ করেন। তারা নিরাপদ সড়ক ও অবৈধ অটোরিকশা বন্ধের দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 19:00:38