bangla news

শেখ হাসিনা ও তার পরিবার শতভাগ দুর্নীতিমুক্ত: গণপূর্তমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৫:৪০:০০ পিএম
বক্তব্য রাখছেন শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন, দেশের উন্নয়নে আমাদের সবাইকে দুর্নীতি এড়িয়ে চলতে হবে। দুর্নীতি একটি দেশের উন্নয়নে বড় ধরনের বাধা। শেখ হাসিনা ও তার পরিবার শতভাগ দুর্নীতিমুক্ত। তার পরিবারের সদস্যরা চাকরি করে খান। বোন শেখ রেহেনা গণপরিবহনে করে চলেন। 

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে জেলার নাজিরপুর উপজেলার বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

রেজাউল করিম বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের শিক্ষা ব্যবস্থাকে সম্প্রসারণের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

ওই বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আতিয়ার রহমান চৌধুরী নান্নুর সভাপতিত্বে ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক জাহিদুল ইসলাম জাহিদের   পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য দেন পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, এলজিইডি নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমি শায়েফ প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 17:40:00