bangla news

মানুষের নিরাপত্তায় কাজ করি বলেই আন্দোলন করছি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৫:১৮:১৮ পিএম
বক্তব্য রাখছেন ইলিয়াস কাঞ্চন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন ইলিয়াস কাঞ্চন। ছবি: বাংলানিউজ

নওগাঁ: মানুষের নিরাপত্তায় কাজ করি বলেই নিরাপদ সড়ক নিয়ে আন্দোলন করি। সড়ক নিরাপদ থাকলে রাস্তায় মানুষের প্রাণ নিরাপদ থাকবে।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে নওগাঁর ঐতিহ্যবাহী বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে চলচ্চিত্র অভিনেতা ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এ কথা বলেন।

ইলিয়াস কাঞ্চন জানান, ২৭ বছর আগে একটি সড়ক দুর্ঘটনায় আমি আমার স্ত্রীকে হারিয়েছি। আমি জানি সড়ক দুর্ঘটনা রোধ হলেও আমার স্ত্রীকে ফিরে পাবো না। আমার সন্তানরা যে কষ্ট পেয়েছে সেটা ফিরে আসবে না। এজন্য আমি এতদিন নিরাপদ সড়ক চাই আন্দোলন করছি। যাতে আমার স্ত্রী মত আর কাউকে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাতে না হয়। 

এ সময় ইলিয়াস কাঞ্চন শিক্ষার গুণগতমান উন্নয়নে সকলকে অধিকতর সচেতন হওয়া ও সমাজ থেকে কুসংস্কার, মাদক, বাল্যবিবাহ দূর করতে একসঙ্গে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মাহমুদাল ফারুকের সভাপতিত্বে নিরাপদ সড়ক চাই আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এএসএম আজাদ হোসেন, জিয়া ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের অ্যাডিশনাল চিফ কেমিস্ট অবসরপ্রাপ্ত আকরাম হোসেন, মেরিন ইঞ্জিনিয়ার অবসরপ্রাপ্ত আব্দুল বারী, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (অবসরপ্রাপ্ত) মাসুদ আল ফারুক, নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি রায়হান আলম, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভীসহ প্রমুখ উপস্থতি ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 17:18:18