ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ধানক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
সিলেটে ধানক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় নিখোঁজের দুইদিন পর ধানক্ষেত থেকে সিরাজ উদ্দিন (৬৪) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার হেতিমগঞ্জ ইউনিয়নের কায়স্তগ্রা্মে বাড়ির পাশের একটি জমি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। পেশায় কৃষক সিরাজ উদ্দিন হেতিমগঞ্জ ইউনিয়নের মৃত রমজান উল্ল্যাহর ছেলে।

নিহতের পারিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত বুধবার (২২ জানুয়ারি) সকাল ১০টার দিকে চাষাবাদের জন্য বাড়ি থেকে বেরিয়ে আর ফিরেননি সিরাজ উদ্দিন। অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাননি স্বজনরা। শুক্রবার সকালে গ্রামের এক লোক জমিতে তার মরদেহ দেখতে পেয়ে স্বজনদের খবর দেন। এরপর ঘটনাটি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad