bangla news

গোদাগাড়ীতে চালবোঝাই পিকআপের চাপায় শিক্ষক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৪:৪৬:৪৩ পিএম
প্রতীকী

প্রতীকী

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় আকরাম হোসেন (৪৮) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় জকিম উদ্দিন (৪০) নামে এক রিকশাচালকও আহত হয়েছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার রাজাবাড়ি ছয়ঘাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ শিক্ষক উপজেলার ছয়ঘাটি নাজিরপুর গ্রামের মৃত মহিউদ্দীন সরকারের ছেলে। কাঁকনহাট ডিগ্রি কলেজের শারীরিক শিক্ষা বিষয়ের শিক্ষক। আহত জমিক উদ্দিনের বাড়ি বিয়ানাবোনা গ্রামে। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে কলেজ শিক্ষক আকরাম হোসেন মোটরসাইকেল নিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একটি চালভর্তি পিকআপ তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে পিকআপটি একটি পাওয়ার টিলার এবং রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাচালকও আহত হন।

দুর্ঘটনায় আকরাম হোসেন ঘটনাস্থলেই মারা যান। আইনি প্রক্রিয়া শেষে নিহত শিক্ষকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনার পর পিকআপের চালক-হেলপার পালিয়েছেন। তবে পিকআপটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 16:46:43