bangla news

না’গঞ্জে জাহাজচাপায় নিহত ২ শ্রমিকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৪:৪৫:৫১ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরে একটি ডকইয়ার্ডে নির্মিত জাহাজ পানিতে নামানোর সময় হুইল ওয়্যারের তার ছিঁড়ে জাহাজের নিচে চাপা পড়ে নিহত দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে নিহত দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে অভিযান সমাপ্ত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে বন্দরের বিবিজোড়া এলাকার স্নেহা শিপইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস নামে একটি বেসরকারি ডকইয়ার্ডে এ ঘটনা ঘটে দুই শ্রমিক ১৭০ ফুট গভীরে মালবাহী কোস্টারের নিচে চাপা পড়ে। নিহতরা হলেন মেঘনার ঝাউচর এলাকার গিয়াসউদ্দিনের ছেলে ইয়া রাসুল (২৩) ও একই এলাকার রাসেল (৩২)।

ঘটনার পর বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার জানান, নিহত দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং উদ্ধার অভিযানও সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বন্দরের মীরকুন্ডি বিবিজোড়া এলাকায় ব্রহ্মপুত্র নদের তীরে স্নেহা শিপইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস নামে একটি ডকইয়ার্ড নির্মাণ করেন আবুল কালাম নামে এক ব্যক্তি। অধিক ধারণ ক্ষমতা সম্পন্ন ক্রেনের ব্যবস্থা না থাকায় মরদেহ দু’টি উদ্ধার করতে এত সময় লেগেছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এমআরপি/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 16:45:51