bangla news

সবুজবাগে শিশু ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৩:৫৪:০০ পিএম
প্রতীকী

প্রতীকী

ঢাকা: রাজধানীর সবুজবাগের বাসাবো এলাকায় সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় প্রধান আসামি জুবায়ের আহম্মেদ তালুকদারকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

বৃস্পতিবার (২৩ জানুয়ারি) দিনগত রাতে হবিগঞ্জের রাজনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব জানায়, গত ১৬ জানুয়ারি জুবায়ের তার বাসায় বসবাসকারী (সাবলেট) পরিবারের সাত বছরের একটি শিশুকে বিভিন্ন রকম ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। শিশুটি প্রথমে ঘটনাটি কাউকে না বললেও পরবর্তীতে তার মায়ের জিজ্ঞাসাবাদে বিষয়টি খুলে বলে।

বুধবার (২২ জানুয়ারি) রাতে শিশুটির বাবা বাদী হয়ে জুবায়েরের বিরুদ্ধে সবুজবাগ থানায় একটি মামলা (নং ২৭) দায়ের করেন। এরপর বৃহস্পতিবার ভোরে ভুক্তভোগী শিশুটির মা শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করলে স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া যায়।

র‌্যাব-৩ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম ফাইজুল ইসলাম জানান, গ্রেফতার আসামি সবুজবাগ এলাকার ওই বাসায় সাবলেটে একটি পরিবারের সঙ্গে বসবাস করতো। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি টিম গোয়েন্দা তথ্যানুযায়ী জুবায়েরের অবস্থান নিশ্চিত করে। এরপর হবিগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুবায়ের ওই শিশুকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
পিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 15:54:00