ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক পারাবতের পাওয়ারকারে অগ্নিকাণ্ড।

ব্রাহ্মণবাড়িয়া: ঢাকা থেকে একটি পারাবত এক্সপ্রেস ট্রেন সিলেট যাওয়ার সময় পথে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে পৌঁছলে পাওয়ারকার বগিতে আগুন লাগে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এই মুহূর্তে ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে স্টেশনে থামার পর হঠাৎ করে ট্রেনের পাওয়ারকারে আগুন ধরে যায়। আগুনের কারণে ট্রেন থেকে সব যাত্রী তাক্ষণিকভাবে নেমে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক মোজাম্মেল হক খান বলেন, সকাল ৬টা ২০ মিনিটে পারাবত ট্রেনটি সিলেটের উদ্দেশ্যে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন ছেড়ে আসে। ট্রেনটি ৮টা ৩৮ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে প্রবেশ করে। স্টেশনে প্রবেশ করার আগ মুহূর্তে পাওয়ারকারে আগুন ধরে যায়। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে জানানো হলে ফায়ার সার্ভিসের কর্মীরা স্টেশনে আসে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাকারিয়া হায়দার বলেন, এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। ঘটনার পর থেকে এক নম্বর লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে এখন ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। পারাবত এক্সপ্রেস ট্রেনটি সিলেটের উদ্দেশে যাত্রা করেছে।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।