ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে নাজমুল হত্যার মূল আসামি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
না.গঞ্জে নাজমুল হত্যার মূল আসামি আটক

রাজশাহী: রাজশাহীর বাঘায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের ঘটনার প্রতিবাদ করতে গিয়ে খুন হন তার মামা নাজমুল ইসলাম। স্কুলছাত্রীর মামার ঘাতককে অবশেষে আটক করেছে র‌্যাব-৫। মামলার মূল আসামির নাম মো. সুমন (১৯)।  তাকে নারায়ণগঞ্জ কাঁচপুর ব্রিজ এলাকা থেকে র‌্যাবের একটি দল আটক করেছে। 

সুমনের বাড়ি নাটোর জেলার লালপুর উপজেলার মনিহারপুর গ্রামে। তিনি ওই গ্রামের আরজেদ ভোলার ছেলে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।  

এতে বলা হয়, ভাগ্নিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় গত ১৪ জানুয়ারি রাতে নাজমুল নামের এই যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাব ও ভাইও আহত হন। রাজশাহীর বাঘা উপজেলার লালপুর সীমান্তের সুলতানপুর মনিহারপুর গ্রামের ভোলার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত নাজমুল ইসলাম সুলতানপুর গ্রামের আজিজুর রহমান ওরফে তোফাজ্জল হোসেনের ছেলে।  

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার বাবাকে সুমনসহ অন্যা আসামিরা কুপিয়ে গুরুতর আহত করে। এর মধ্যে নাজমুল ঘটনাস্থলেই মারা যান।

রাজশাহী র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার এটিএম মাইনুল ইসলাম জানান, আটক সুমন নাজমুলের ভাগ্নিকে স্কুলে যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো। এর জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সুমন তার লোকজনকে নিয়ে প্রথমে স্কুলছাত্রীর বাবার ওপর হামলা চালায়। ঘটনার খবর পেয়ে তার ছেলে ও শ্যালক বাঁচাতে এগিয়ে যায়। ঘটনাস্থলে আসলে আসামিরা তাকে কুপিয়ে হত্যা করে।

ঘটনার পর থেকেই সুমন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে অবশেষে তাকে আটক করে রাজশাহীতে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বাঘা থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এসএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ