ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শিবপুরে ৫ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
শিবপুরে ৫ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার, গ্রেফতার ২

নরসিংদী: নরসিংদীর শিবপুরে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর রিফাত (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নামে দুই কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত একটি পানির ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রিফাত উপজেলার দক্ষিণ সাধারচর এলাকার শুক্কুর আলীর ছেলে।

গ্রেফতাররা হলো- আশরাফুল (১৫) ও রাসেল (১৬)।

পুলিশ জানায়, গত ১৮ জানুয়ারি (শনিবার) বিকেল থেকে নিখোঁজ হয় রিফাত। পরে ওইদিন রাতে তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। ২২ জানুয়ারি রাতে ঘটটনার সঙ্গে জড়িত সন্দেহে একই এলাকার আশরাফুল নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, দক্ষিণ সাধারচর এলাকার শহিদুল্লার ছেলে রাসেল (১৭) ও নাজমুল হকের ছেলে সাইফুল (১৫) মিলে রিফাতকে গলা কেটে হত্যা করে। পরে মরদেহটি স্থানীয় ওই বিদ্যালয়ের পরিত্যক্ত একটি পানির ট্যাংকের ভেতর লুকিয়ে রেখেছে। এদিন রাতেই রাসেলকে গ্রেফতার করা হয়।  

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বাংলানিউজকে জানান, গ্রেফতার দুই কিশোরের তথ্যমতে বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের পরিত্যক্ত পানির ট্যাংক থেকে রিফাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এ ঘটনায় দুপুরে নিহতের মা রুনা বেগম বাদী হয়ে তিন জনের নামোল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।