ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য এফইউ’র শিক্ষার্থীদের শীতবস্ত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য এফইউ’র শিক্ষার্থীদের শীতবস্ত্র মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য ফেনী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শীতবস্ত্র দান। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর সদর উপজেলার ধর্মপুর গ্রামের পদুয়া কাশেমুল উলুম মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য শীতবস্ত্র দিলেন ফেনী ইউনিভার্সিটির (এফইউ) সোস্যাল সার্ভিসেস ক্লাবের শিক্ষার্থীরা।

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে মাদ্রাসা প্রাঙ্গনে পরিচালক (শিক্ষা) মাওলানা এনায়েতুল্লার হাতে এ শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

এর আগে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য শীতবস্ত্র বিতরণে এক মাস বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করেন ক্লাবের সদস্যরা।

ফেনী ইউনিভার্সিটির শিক্ষার্থীদের শীতবস্ত্র দেওয়ার সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ও ছাত্র উপদেষ্টা (ভারপ্রাপ্ত) আতাউল হাকিম মাহমুদ, জনসংযোগ কর্মকর্তা মেহেদী হাসান, এফইউ সোস্যাল সার্ভিস ক্লাবের সম্পাদক জহির উদ্দিন রবিন, এফইউ কালচারাল ক্লাবের সম্পাদক রহমত উল্যাহ সুমন, এফইউ স্পোর্টস ক্লাবের সম্পাদক মোস্তাফিজুর রহমান মোর্শেদ, এফইউ ইইই ক্যারিয়ার ক্লাবের সভাপতি এখলাছ উদ্দিন খোন্দকার বাবলু প্রমুখ।

এসময় পদুয়া কাশেমুল উলুম মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসএইচডি/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।