bangla news

অপহরণের ২ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৬:১৭:৫০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাতক্ষীরা: অপহরণ হওয়ার দু’দিন পর সাতক্ষীরার চালতেতলা বাগানবাড়ী এলাকা থেকে রাসুল আহমেদ জিম (২২) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জাহিদ হাসান নামে অভিযুক্ত এক জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়া‌রি) বিকেলে গ্রেফতার জাহিদের স্বীকারোক্তি মতে মরদেহটি উদ্ধার করা হয়।

জিম খুলনার ফুলবাড়ী গেট এলাকার শেখ হেমায়েত হোসেন হিমুর ছেলে। তারা পরিবার নিয়ে পুরাতন সাতক্ষীরা হাটেরমোড় এলাকায় মৃত আব্দুস সবুর গাজীর ভাড়া বাড়িতে বসবাস করতেন। জিম সাতক্ষীরা সরকা‌রি কলেজের অনার্স প্রথমবর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২১ জানুয়ারি সাতক্ষীরা শহর থেকে অপহরণ হয় জিম। এ ঘটনায় জিমের বাবা হিমু বাদী হয়ে পরদিন শহরের মুনজিতপুর এলাকার আব্দুর রউফের ছেলে জাহিদ হাসানসহ (২৩) অজ্ঞাত আরও ছয়-সাতজনকে আসামি করে সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় বৃহস্পতিবার ভোরে অভিযুক্ত জাহিদকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। পরে জাহিদের স্বীকারোক্তি মতে বিকেলে চালতেতলা বাগানবাড়ী এলাকার একটি বাড়ি থেকে জিমের মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে একাধিক ক্ষতের চিহ্ন দেখা যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সাতক্ষীরা সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে ও ঘটনা তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 18:17:50