ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদা না দেওয়ায় সুপারভাইজারকে মারধর, বাস ভাঙচুর

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
চাঁদা না দেওয়ায় সুপারভাইজারকে মারধর, বাস ভাঙচুর

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় চাঁদা না দেওয়ায় পরিবহনের সুপারভাইজারকে মারধর ও বাস ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা।

এর আগে, বুধবার (২২ জানুয়ারি) রাতে আশুলিয়া থানায় পাঁচজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী বাসের সুপারভাইজার রাজু হোসেন।


 
অভিযুক্তরা হলেন- আশুলিয়ার গাজিরচট এলাকার আব্দুল গণির ছেলে স্বপন (৪৫), জামগড়ার সোহেল (২৫), গোমাইলের রজব আলীর ছেলে তারেক (৪২), বাইপাইলের আব্দুল কুদ্দুসের ছেলে মাজেদ (৪৩), ডেন্ডাবরের শাকিল (৩২)। এছাড়া অজ্ঞাত আরও ৬/৭ জন।

মামলা সূত্রে জানা যায়, অভিযোগকারী রাজু হোসেন মৌমিতা ট্রান্সপোর্ট, সিয়াম ট্রান্সপোর্ট ও আশুলিয়া ক্লাসিকের লোকাল পরিবহনের সুপারভাইজার। তার কাছে রোববার বিকেল ৪টার দিকে স্বপনসহ অভিযুক্তরা ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে গাড়িগুলো চলতে পারবে না বলেও হুমকি দেয়। পরে একই দিনে আশুলিয়া ক্লাসিক (ঢাকা-মেট্রো-ব- ১৫-৫৭-৯১) পরিবহনের গতিরোধ করে ভাঙচুর শুরু করে। এসময় রাজুসহ তার স্টাফরা বাধা দিলে তাদের এলোপাথাড়ি মারধর করে ১০ হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায় স্বপনরা। ভাঙচুরে বাসটির প্রায় ৫০ হাজার টাকা ক্ষতি হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা বাংলানিউজকে বলেন, গতকাল রাতেই চাঁদাবাজি ও মারধরের অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে ।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমআরএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।