bangla news

ফেনীতে ইয়াবাসহ তিন বিক্রেতা আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৩:১১:৫৮ এএম
আটক-প্রতীকী ছবি

আটক-প্রতীকী ছবি

ফেনী: ফেনীতে ৩৭০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-০৭) ফেনী ক‌্যাম্পের সদস‌্যরা। 

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে ফেনী সদর উপজেলার কাজীর বাগ এলাকার মজিদ মিয়ার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন- ফুলগাজী উপজেলার দক্ষিণ গাবতলী এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে মো. ইয়াসিন হোসেন মুন্না (২৪), একই উপজেলার পূর্ব মনতলা এলাকার মো. ইউসুফের ছেলে মো. ইউনুস (২০), একই এলাকার মো. শাহিন উদ্দিন শান্ত (১৮)।  

র‌্যাব-৭ জানায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে কয়েকজন মাদকবিক্রেতা অটোরিকশায় করে মাদকদ্রব্য বহন করে বিক্রির উদ্দেশে ফেনী জেলার ফুলগাজী থেকে কাজীর  বাগ মজিদ মিয়া বাজার ফেনী সদরের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বিকাল সাড়ে ৩টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল কাজীর বাগ মজিদ মিয়া বাজার পাকা সড়কের ওপর চেকপোস্ট বসায়। এসময় একটি অটোরিকশাকে সন্দেহ হলে সেটি থামানোর সংকেত দেয়। অটোরিকশাটি থামানো মাত্রই তিন ব্যক্তি নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। 

পরে তল্লাশী চালিয়ে তাদের পরিহিত প্যান্টের পকেট থেকে ৩৭০ (তিনশত সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ এবং আসামিদের আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে সুকৌশলে সীমান্তবর্তী এলাকা ইয়াবা এনে জেলার বিভিন্ন এলাকায় পাইকারি দামে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ লাখ ৮৫ হাজার পাঁচশ টাকা।

জব্দকৃত ইয়াবা ও আন্যান্য আলামতসহ তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব -০৭ ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসএইচডি/আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 03:11:58