bangla news

যৌতুকের দাবিতে স্ত্রীর মাথার চুল কর্তন, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ১০:১১:৩৭ পিএম
ম্যাপ

ম্যাপ

যশোর: যশোরের ঝিকরগাছায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন ও কাঁচি দিয়ে মাথার চুল কর্তনের অভিযোগ পাওয়া গেছে সাদ্দাম হোসেন নামে এক স্বামীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে যশোরের ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে তাকে পুলিশে ধরিয়ে দেয়। 

অভিযুক্ত সাদ্দাম হোসেন যশোরের ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা করলে বুধবার (২২ জানুয়ারি) আসামি সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

অভিযুক্ত নারীর স্বজনেরা জানান, সাদ্দামের স্ত্রীর বাপের বাড়ি মণিরামপুর উপজেলায়। পাঁচ বছর আগে সাদ্দাম হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি সন্তান আছে।

নির্যাতনের শিকার ওই নারীর অভিযোগ, তার স্বামী সাদ্দাম হোসেন মাদকাসক্ত। বিয়ের পর যৌতুকের জন্য তিনি তাকে প্রায়ই মারধর করতেন। একবার তাকে তালাকও দিয়েছিলেন সাদ্দাম। পরে আবার তাকে বিয়ে করে।

ঘটনার দিন দুপুরে যৌতুকের দাবিতে সাদ্দাম তাকে মারধর করেন। একপর্যায়ে কাঁচি দিয়ে স্ত্রীর মাথার চুল কেটে দেয়। পরে এলাকাবাসী পুলিশকে ঘটনা জানানোর পর রাত ৮টার দিকে পুলিশ হাড়িয়া গ্রামের বাড়ি থেকে সাদ্দামকে আটক করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, মঙ্গলবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সাদ্দামের হোসেনের নামে থানায় একটি মামলা হয়। বুধবার বিকেলে সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
ইউজি/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-22 22:11:37