ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে পিকআপ চাপায় শিক্ষার্থীর মৃত্যুতে সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
লক্ষ্মীপুরে পিকআপ চাপায় শিক্ষার্থীর মৃত্যুতে সড়ক অবরোধ ম্যাপ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের চাপায় নিশান আহমেদ (১০) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতা।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার মান্দারী বাজারে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত নিশান মান্দারী ইউনিয়নের মটবি গ্রামের আবু সিদ্দিকের ছেলে ও উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে নিশান জোহরের নামাজ পড়তে মসজিদে যাচ্ছিল। রাস্তা পারাপারের সময় দ্রুতগতির  এক পিকআপ ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় বিক্ষুদ্ধ লোকজন সড়ক অবরোধ করে, এতে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের দু’পাশে বিপুল যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও যান চলাচল স্বাভাবিক করে।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ রুহুল আমিন বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে ময়না তদন্তের জন্য তা সদর হাসপাতালে পাঠানো হবে। চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এসআর/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ