ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রয়াত ফজিলাতুন্নেসা বাপ্পীর মায়ের খোলা চিঠি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
প্রয়াত ফজিলাতুন্নেসা বাপ্পীর মায়ের খোলা চিঠি

ঢাকা: সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ফজিলাতুন্নেসা বাপ্পীর মা সাফিয়া খায়ের বুধবার (২২ জানুয়ারি) এক খোলা চিঠিতে তার মেয়ের মৃত্যুতে শোকাহত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সেইসঙ্গে ফজিলাতুন্নেসা বাপ্পীর আত্মার শান্তির জন্য দোয়া চান তিনি। তার হৃদয়গ্রাহী চিঠিটি হুবহু বিধৃত হলো

‘আমার মেয়ে অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পী গত ২ জানুয়ারি ২০২০ তারিখে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্না... রাজিউন)।

 

তিনি ছিলেন নবম ও দশম সংসদের সদস্য, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের সাবেক প্রসিকিউটর, সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল, যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার এ অকাল মৃত্যুতে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন ও জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিরল সম্মান প্রদর্শন করায় রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীকে গভীর সশ্রদ্ধ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শ্রদ্ধা নিবেদন ও জানাজায় অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মন্ত্রী পরিষদের সদস্য, ডেপুটি স্পিকার, সচিব, মেয়র আতিকুল ইসলাম এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা। আমি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এছাড়া শ্রদ্ধা নিবেদন ও জানাজায় উপস্থিত উচ্চপদস্থ কর্মকর্তা বিভিন্ন দলের নেতাকর্মী, মিডিয়া ব্যক্তিত্ব, আত্মীয়, শুভানুধ্যায়ী, রাজনৈতিক কর্মীসহ সংশ্লিষ্ট সবার প্রতি আমি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রধান বিচারপতি, সু্প্রিমকোর্টের বার অ্যাসোসিয়েশন, যুব মহিলা লীগ, ঢাকা আইনজীবী সমিতি, বাংলাদেশ আইন সমিতি, অ্যাটর্নি জেনারেল ও সব আইনজীবীকে আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। পারিবারিক শোকসভা ও দেয়া মাহফিলে অংশগ্রহণকারী সবার প্রতি আমি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পরিশেষে জাতীয় সংসদে শোক প্রস্তাব উত্থাপন ও তার দোয়া মাহফিল এবং দাফনের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবদান রাখায় আমি তার প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি সবার কাছে পুনরায় দোয়াপ্রার্থী যেন আল্লাহতালাহ্ আমার মেয়েকে জান্নাত নসিব করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad