ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

খুলনায় এমপি নারায়ণ চন্দের ছেলের আত্মহত্যার চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারী ২২, ২০২০
খুলনায় এমপি নারায়ণ চন্দের ছেলের আত্মহত্যার চেষ্টা

খুলনা: খুলনা-৫ আসনের সংসদ সদস্য (এমপি) ও সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (৩৫) হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। তবে কি কারণে অভিজিৎ আত্মহত্যার চেষ্টা করেছেন তা জানা যায়নি।

অভিজিৎ খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান।  

খুমেক হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. খালেদ মাহমুদ জানান, অভিজিৎ চন্দ্র হারপিক খেয়ে গুরুত্ব অসুস্থ হয়ে পড়েছেন। তাকে হাসপাতালের আইসিইউয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। তার রক্তের চাপ একবারে নিম্ন পর্যায়ে মেনে গেছে।

এদিকে অভিজিতের অবস্থা গুরুতর হওয়ায় পরিবারের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে। এ বিষয়ে যোগাযোগ করা হলেও এমপি নারায়ণ চন্দ্র চন্দ কিংবা তার পরিবারের কোনো সদস্যের বক্তব্য পাওয়া যায়নি।  

এর আগে সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানীরও অস্বাভাবিক মৃত্যু হয়। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। স্থানীয়দের মধ্যে এ নিয়ে বলাবলি হয় যে, তিনিও বিষক্রিয়ায় মারা গিয়েছিলেন।  

বাংলাদেশ সময়:  ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এমআরএম/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa