ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে ২ ‘মাদক ব্যবসায়ী’ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
ঝালকাঠিতে ২ ‘মাদক ব্যবসায়ী’ আটক

বরিশাল: ঝালকাঠির নলছিটি এলাকায় অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে আটকের দাবি জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব)। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) দিনগত রাতে নলছিটির বরিশাল-পটুয়াখালী সড়কের দপদপিয়ার খয়রাবাদ ব্রিজ থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়। বুধবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‍্যাব-৮ সদর দপ্তর।

আটকরা হলেন- বরিশাল নগরীর রুপাতলি এলাকার বাসিন্দা মো. মিলন আকন (৩৫) ও ঝালকাঠি জেলার নলছিটি থানার গায়ালকাঠি গামের বাসিন্দা মো. মকবুল হোসেন খান (৬০)।
 
বিজ্ঞপ্তিতে জানানো হয়, মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে গোপনে এ খবর পেয়ে মঙ্গলবার দিনগত রাতে নলছিটি থানাধীন খয়রাবাদ ব্রিজে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন র‍্যাব সদস্যরা। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মিলন ও মকবুল হোসেন নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের দেহতল্লাশি করে ১৭৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. ইসমাইল হোসেন বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

বাংলা‌দেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জানুয়া‌রি ২২, ২০২০
এমএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।