ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ট্রেনের ধাক্কায় মোকলেছার রহমান (৩৬) নামে এক কলা ব্যবসায়ী নিহত হয়েছেন। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের মাতাপুর লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। মোকলেছারের বাড়ি বগুড়ার আদমদীঘি উপজেলার মাতাপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালগঞ্জ বাজার থেকে কলা কিনে শ্যালো ইঞ্জিনচালিত ভটভটিতে করে আনতেছিলেন মোকলেছার ও আইজুল হোসেন নামে দুই ব্যবসায়ী। দুপুরে মাতাপুর লেভেল ক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী তিতুমীর আন্তঃনগর ট্রেন তাদের ভটভটিকে ধাক্কা দেয়। এসময় ভটভটিতে থাকা আইজুল লাফ দিয়ে বেঁচে গেলেও চালক মোকলেছার ট্রেনের ধাক্কায় ভটভটির সঙ্গেই দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয় বাসিন্দা আফজাল হোসেন, একরামুল ইসলামসহ অনেকেই জানান, ওই লেভেল ক্রসিংয়ে নতুন করে গেট ব্যারিয়ার বসানো হলেও এখনো সেখানে গেটম্যান নিয়োগ না হওয়ায় এ দুর্ঘটনায় প্রাণ দিতে হলো এ কলা ব্যবসায়ীকে।

এ ব্যাপারে আক্কেলপুর রেল স্টেশনের ইনচার্জ খাতিজা আক্তার বলেন, জামালগঞ্জ রেলস্টেশনের দক্ষিণে টি/৭৬ নম্বর লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান এখনও দেয়নি রেলওয়ে কর্তৃপক্ষ। তবে লেভেল ক্রসিংয়ে নতুন করে গেট ব্যারিয়ার বসানো হয়েছে। গেটম্যানের জন্য একটি নতুন বিশ্রামাগারও তৈরি করা হয়েছে। আশা করছি, কর্তৃপক্ষ খুব দ্রুত সেখানে গেটম্যান নিয়োগ দেবে।  

সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার পরিদর্শক মনজের আলী জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।