bangla news

না’গঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ৩:০১:২০ এএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন লেহাজ উদ্দিন (৫০) নামে এক সবজি ব্যবসায়ীকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার পরশি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের লোকজন নারীসহ আরও দু’জনকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করেছে বলেও অভিযোগ উঠেছে। 

সবজি ব্যবসায়ী লেহাজ উদ্দিনের ছেলে সোহেল রানা জানান, তার সঙ্গে একই এলাকার ফরিদ উদ্দিন, নিজাম উদ্দিন, আকাশ, হালিমা বেগমের পারিবারিক বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। পূর্ব শত্রুতার জের ধরে দুপুরে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত তিন/চার জন দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এসময় তার বাবা লেহাজ গালিগালাজ করতে নিষেধ করায় প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাথাড়িভাবে পেটাতে থাকেন। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। এসময় সোহেল ও তার বোন নিলা আক্তার বাঁচাতে এগিয়ে এলে তাদের লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এক পর্যায়ে হামলাকারীরা তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে নেন। 

তিনি আরও জানান, এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন হুমকি-ধামকি দিয়ে চলে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এ ঘটনায় সোহেল রানা বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জসিম উদ্দিন জানান, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২৫৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
আরবি/  

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-22 03:01:20